+880 (2) 48950729(Ext.101)Main Campus

এশিয়ান ইউনিভার্সিটির এমবিএ বিভাগের স্মারকগ্রন্থের মোড়ক উম্মোচন ও ভিসিকে সংবর্ধনা



এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর এমবিএ ৫৩তম ব্যাচ তাদের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে এবং শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ রয়েল একাডেমি অ্যাওয়ার্ড, জর্ডান লাভ করায় এইউবির প্রতিষ্ঠাতা এবং উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেককে সংবর্ধনা প্রদান করে গত ৭ মার্চ । ৫৩তম ব্যাচ তাদের শিক্ষা সমাপণী উপলক্ষে এ স্মারকগ্রন্থ প্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

এ আয়োজনের মধ্যমনি ছিলেন মাননীয় উপাচার্য। এমবিএ ৫৩ তম ব্যাচের শিক্ষার্থীরা এইউবি উপাচার্যকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেয়। তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয় অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ।

মাননীয় উপাচার্য তাঁর বক্তব্যে বলেন, আমি যখন কোন কর্পোরেট অফিসে যাই অথবা বিদেশে অবস্থান করি সবখানেই এশিয়ান থেকে পাশ করে যাওয়া কর্মকর্তাদেরকে পাই। আমার শিক্ষার্থীকে যখন আমি সফল অবস্থানে দেখতে পাই তখন গর্বে আমার বুক ভরে ওঠে, নিজের শ্রমকে স্বার্থক মনে হয়। শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাননীয় উপাচার্য বলেন, আজ আমি তোমাদেরকে বিদায় দিচ্ছি না, বরং তোমাদেরকে এশিয়ানের আজীবন সদস্যপদ প্রদান করছি। এ বিশ্ববিদ্যালয় তোমাদের। কর্মক্ষেত্রে, দেশে-বিদেশে তোমাদের সফলতা এইউবির ব্র্যান্ডিং হিসেবে বিবেচিত হবে। একটি সুদৃশ্য স্মারকগ্রন্থ প্রকাশের জন্য তিনি এমবিএ শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানান।

 

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এইউবির পরীক্ষা নিয়ন্ত্রক কে, এম, মনিরুল ইসলাম, বানিজ্য অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোশারফ হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ খলিলুর রহমান, এমবিএ সমন্বয়ক জুলফিকর আলী, শিক্ষক মেজর ইমতিয়াজ প্রমূখ। বোর্ড অব ট্রাস্টিজ সদস্য সালেহা সাদেক, শিক্ষক মন্ডলী, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

Back to Top